Testimonial Category: bani

মাওলানা যাইনুল আবেদীন

ইসলামী তাহযীব-তামাদ্দুন প্রচার ও প্রসারের ঐতিহ্যবাহী তাওহীদি বিদ্যাপিঠ তা’মীরুল মিল্ল­াত কামিল মাদরাসা টঙ্গী ক্যাম্পাস ছাত্র সংসদের উদ্যোগে একটি ওয়েবাসাইট প্রকাশ করা হচ্ছে জেনে আমি মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করছি। ঐশী আলোয় উদ্ভাসিত নেতৃত্ব উপহার দেয়ার নন্দিত এই বিদ্যাপীঠ প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই সকল পরীক্ষায় অভাবনীয় সাফল্য অর্জন সহ দ্বীনি আলেম, শিক্ষাবিদ, গবেষক, স্কলার, যোগ্য নেতৃত্ব ও আদর্শ নাগরিক তৈরি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে, যাতে করে তারা বর্তমান পৃথিবীর সকল অপসংস্কৃতির বেড়াজাল ছিন্ন করে জ্ঞান-বিজ্ঞান ও প্রযুক্তির চ্যালেঞ্জ মোকাবেলায় সক্ষম হয়। তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গী ক্যাম্পাসের কামিল পরীক্ষার্থীরা এই ক্ষেত্রে যুগোপযোগী ভূমিকা পালন করবে এবং অতীতের ব্যথিত হৃদয়ের তিক্ত গ্লানি ঝেড়ে ফেলে সকল শিক্ষার্থীই কাক্সিক্ষত ফলাফল অজর্নে ব্রতী হবে বলে আমার দৃঢ় বিশ্বাস। পরিশেষে মহান আল্লাহর নিকট দোয়া করি তিনি যেন, শিক্ষার্থীদের কার্ঙ্খিত অর্জন এবং নিজেদেরকে একজন যোগ্য আলেম, সমাজের প্রতিভাবান ব্যক্তি হিসেবে গড়ে তুলে জীবনের প্রতিটি পদপ্রান্তে সফলতা লাভের তাওফিক দান করেন । আমীন।

মাওলানা মিযানুর রহমান

প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই অত্র মাদরাসা দেশ ও জাতিকে প্রশংসিত ফলাফল প্রদানের পাশাপাশি দ্বীন ও দুনিয়ার জীবনে জ্ঞান সমৃদ্ধ এক ঝাঁক আলেমে দ্বীন এবং একদল দক্ষ, আদর্শ ও দেশপ্রেমিক নাগরিক তৈরী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। যারা একবিংশ শতাব্দির নব্য জাহিলিয়াত ও মানব রচিত সকল মতাদর্শের মোকাবেলায় ইসলামের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে সক্ষম। মানবতার শ্রেষ্ঠ শিক্ষক হযরত মুহাম্মদ (সঃ) বলেছেন ইলম অর্জন করা প্রত্যেক মুসলিমের উপর একান্ত ফরজ। তাই সমাজের নৈতিক অবক্ষয়, অপসংস্কৃতির শিকড় উৎপাটন, জ্ঞান-বিজ্ঞান ও প্রযুক্তির চ্যালেঞ্জ মোকাবেলায় এবং মুসলমানদের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হেরার রশ্মি নিয়ে এগিয়ে যেতে হবে। তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসার কামিল পরীক্ষার্থীরা এই ক্ষেত্রে যুগোপযোগী ভূমিকা পালন করবে বলে আমার দৃঢ় বিশ্বাস। আল্লাহ তায়ালা তাদেরকে দুনিয়া ও আখিরাতের সকল পরীক্ষায় কামিয়াবী দান করুন। আমীন।

মু মিসবাহুল হাসান শাওন

বৃটিশ প্রবর্তিত বর্তমান শিক্ষাব্যবস্থা একজন ছাত্রকে আদর্শ আলোকিত মানুষ ও দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়তে অক্ষম। কারণ এই শিক্ষা ব্যবস্থা একদিকে যেমন কর্মহীন অন্যদিকে তেমন কুরআন সুন্নাহ্ এর আলোক বিবর্জিত, আখিরাত ও নীতি নৈতিকতার ধারনা মুক্ত। তাই এই সময়ের অনিবার্য বাস্তবতা ইসলামী শিক্ষার ব্যাপক প্রসারে একটি আদর্শ জাতি গঠন করা। তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গী ক্যাম্পাসের ছাত্র বন্ধুরা এক্ষেত্রে একধাপ এগিয়ে থাকবে বলে আমার বিশ্বাস। ওয়েবাসাইট প্রকাশনা একটি ব্যয় বহুল ও সময় সাপেক্ষ ব্যাপার। যাদের নিরলস পরিশ্রমে, অক্লান্ত প্রচেষ্টায় প্রকাশিত হচ্ছে মহান আল্ল­াহ তায়ালা তাদের সর্বোচ্চ সম্মানে সম্মানিত করুন এবং কামিল পরীক্ষার্থী সহ সকলকে দুনিয়া ও আখিরাতের সকল পরীক্ষায় উত্তম সফলতা দান করুন। আমীন।

সাইফুল ইসলাম

তা’মীরুল মিল্ল­াত কামিল মাদরাসা দেশ সেরা একটি ইসলামী শিক্ষালয়। বর্তমান বিশ্বের সকল অপ-সংস্কৃতি অশুভশক্তি ও অন্যায়ের বেড়াজাল ছিন্ন করে জ্ঞান-বিজ্ঞান ও প্রযুক্তির সকল চ্যালেঞ্জ মোকাবেলায় অত্র বিদ্যাপিঠের ভূমিকা অগ্রগন্য।এই মাদরাসার শিক্ষার্থীদের পক্ষেই সম্ভব জাতির এই সংকট মোকাবেলায় যথাযথ পদক্ষেপ নেয়া। তাই আমি ছাত্র সংসদের ওয়েবাসইট প্রকাশের উদ্যোগকে স্বাগত জানাই এবং আশা করি আগামী বিশ্ব পরিচালনায় তারা বলিষ্ঠ ভূমিকা রাখবে। পরিশেষে মহান আল্ল­াহর নিকট তাদের সর্বোচ্চ সফলতা ও সু-স্বাস্থ্য কামনা করছি এবং আশা করছি সমৃদ্ধ ও স্ব-নির্ভর বাংলাদেশ গড়ার আন্দোলনে কাঙ্খিত ফলাফল অর্জনের মাধ্যমে পরীক্ষার্থী বন্ধুরা অগ্রণী ভূমিকা পালন করবে। আল্লাহ তায়ালা সবাইকে কবুল করুন। আমীন।