তা’মীরুল মিল্লাতে শীতার্ত ভাইদের মাঝে শীতের উপহার প্রদান

শীতার্ত ভাইদের মাঝে শীতের উপহার সামগ্রী প্রদান
তা’মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদের (টাকসু)র সমাজসেবা বিভাগের উদ্যোগে তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা ও আশেপাশের কর্মচারীদের মাঝে শীতের উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসার সহকারী অধ্যাপক জনাব আবুল কালাম আজাদ,প্রধান অতিথি বলেন, আজ বাংলাদেশে একটি শ্রেণি পেশার মানুষ মানবেতর জীবনযাপন করছেন। কিন্তু এসকল মানুষের দুঃখ কষ্ট লাঘবে কেউই ভুমিকা রাখছে না। তবে তা’মীরুল মিল্লাতের ছাত্রসংসদ এর ব্যতিক্রম, তারা অসহায় মানুষের পাশে বরাবরের মতো এবারও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তা’মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদ (টাকসু)র ভিপি মুহাম্মদ সাইফুল ইসলামবিশেষ অতিথির বক্তব্যে ভিপি মুহাম্মাদ সাইফুল ইসলাম বলেন, দেশের সকল জায়গায় শীত খুব বেশি পড়ছে, এতে করে খেটে খাওয়া মানুষের খুব বেশি কষ্ট পোহাতে হচ্ছে। তাই আপনাদের কষ্টকে ভাগাভাগি করে নিতে আমাদের এই সামান্য উপহার আপনাদের জন্য। তিনি আরো বলেন, আমরা একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই। যেখানে কেউ কোনদিন কষ্টে দিনাতিপাত করবে না, সবাই সুখে শান্তিতে বসবাস করবে।
এছাড়াও উপস্থিত ছিলেন তা’মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদের জিএস নাজিব মাহমুদ ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অত্র অনুষ্ঠান পরিচালনা করেন তা’মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদের সমাজসেবা সম্পাদক জনাব আহসান উল্লাহ।
উল্লেখ্য যে, অর্ধশতাধিক শীতার্তদের মাঝে শীতের উপহার প্রদান করা হয়।
No photo description available.  No photo description available.No photo description available.